শাহরুখ পুত্র আরিয়ান খানের কাউন্সেলিং এর জন্য জেলে ধর্মীয় বই!

হাজতে কাউন্সেলিং চলছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের সাথে কথা বলছেন তিনি। ভবিষ্যতে তিনি একজন দায়িত্বশীল নাগরিক হয়ে উঠবেন এবং দেশের জন্য কাজ করবেন। সমীরকে নাকি এমনই কথা দিয়েছেন শাহরুখ-তনয়।

গত ৮ অক্টোবর থেকে বন্দিদশা চলছে ২৩ বছর বয়সী আরিয়ানের। হাজতে তার সাথে অনবরত কথা বলছেন সমীর। এনসিবি’র এই কর্মকর্তাই মুম্বাইয়ের প্রমোদতরীর মাদক পার্টিতে ছদ্মবেশে গিয়েছিলেন। গত ২ অক্টোবর আরিয়ান এবং তার সঙ্গীদের তিনিই গ্রেফতার করেছিলেন।

এনসিবি সূত্র বলছে, সমীরকে আরিয়ান কথা দিয়েছেন, তিনি যা করেছেন, তার পুনরাবৃত্তি আর কখনো হবে না। বলেছেন, ‘আমি একদিন এমন কিছু করব, যাতে আপনি গর্বিত হবেন।’

সংবাদমাধ্যমকে সমীর বলেছেন, আমরা প্রতিদিন ওর সাথে দু’তিন ঘণ্টা ধরে কথা বলছি। অভিযুক্তদের গীতা, কোরআন শরীফ, বাইবেলের মতো ধর্মীয় বইও দেয়া হয়েছে জেলে। তালিকা থেকে বাদ পড়েননি আরিয়ানও।

জেলের জীবনযাপনে এখনো অভ্যস্ত হতে পারেননি আরিয়ান। সেখানকার খাবার খেতেও তার অসুবিধা হচ্ছে বলে হাজত সূত্রে জানা গেছে। আপাতত আলাদা ব্যারাকে রাখা হয়েছে বলিউড বাদশাহর ছেলেকে। বাড়িয়ে দেয়া হয়েছে নিরাপত্তাও। সমীর ছাড়া বাকি কারো সাথেই বিশেষ কথা বলছেন না আরিয়ান। একাধিকবার জামিনের আবেদন করেও ছাড়া পাননি। ২০ অক্টোবর আবারো শুনানি হবে শাহরুখ-পুত্রের।

নাইজেরিয়ান নাগরিকসহ ২০ জনকে এ মামলায় গ্রেফতার করা হয়েছে।

সূত্র : এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন