লকডাউন বাস্তবায়নে রাজস্থলী উপজেলার প্রশাসন কঠোর অবস্থানে।

চাইথোয়াইমং মারমা নিজস্ব প্রতিনিধি : রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় লকডাউন এর দ্বিতীয় ধাপে কঠোর অবস্থানে আছেন রাজস্থলী উপজেলা প্রশাসন ।

বুধবার ( ১৪ এপ্রিল) সকাল হতে রাজস্থলী উপজেলার প্রবেশ মুখ উপজেলা সদর এলাকায় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের এর নেতৃত্বে কঠোর অবস্থান নিয়েছেন। এইসময় প্রয়োজনীয় ব্যতিত কোন যানবাহনকে রাজস্থলী উপজেলায় প্রবেশ করতে দেয়া হয়নি।

এইছাড়া লকডাউন বাস্তবায়নে উপজেলা আওতায় নারা মুখ পাড়া, বাজার এলাকা, তাইতংপাড়া, ইসলামপুর, শফিপুর সহ গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে।

উপজেলার বিভিন্ন সড়কে গিয়ে দেখা যায় নিস্তব চুপচাপ নীরবতা।সাধারন লোকজন এবং যানবাহন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না।

এদিকে লকডাউন বাস্তবায়নে রাজস্থলী উপজেলাধীন রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল অাহমদ খানের নেতৃত্বে ও কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ এর সদস্যরা রাইখালী বাজার, ফেরিঘাট, বড়খোলাপাড়া, কারিগর পাড়া, বাঙ্গালহালিয়া সহ গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে লকডাউন বাস্তবায়ন করছেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, করোনা দিন দিন অারো বৃদ্ধি শক্তিশালী হচ্ছে। ফলে সকলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অযথা বাহিরে ঘুরা ফেরা না করে নিজ নিজ বাড়ীতে অবস্থান করা ভালো।

তিনি রমজানে যাতে কোন পণ্যদ্রব্যের মুল্য নিয়ন্ত্রণ বৃদ্ধি না হয় সে দিকে নজর রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করেন। কোন অসাধু ব্যক্তি ইচ্ছামত দ্রব্য মূল্যে বৃদ্ধি করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান। তাই সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার অাহবান জানান।

শেয়ার করুন