রামুতে ১৪ হাজার ইয়াবা সহ আটক ০২: র‍্যাব-১৫

মোঃনুরুল হক সিকদার (কক্সবাজার)

কক্সবাজারের রামু উপজেলায় ১৪হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃতরা হল,উখিয়া উপজেলার কুতুপালং ১নং রোহিঙ্গা ক্যাম্পের ‘ই-ব্লকের’ মোঃ ইসমালের ছেলে মােঃ শহীদ(২৬) ও অপর জন চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের মগবাজার -হামার পাড়া এলাকার আজিজুল হকের স্ত্রী মিনুয়ারা (৪০)।

গতকাল মঙ্গলবার (৯মার্চ)৪টার দিকে কক্সবাজার – টেকনাফ মহাসড়কের সি এন্ড জে অটোগ্যাস স্টেশন এর সামনে থেকে তাদের কে আটক করা হয়।

বুধবার সকালে এই তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫, কক্সবাজার এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান,কতিপয় মাদক কারবারি সি এন্ড জে অটোগ্যাস স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরােক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দু’জন ব্যক্তিকে আটক করা হয়।
এসময় তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমােট ১৪,০০০ ( চৌদ্দ হাজার ) পিস ও গুড়া অবস্থায় ৩৫০ গ্রাম ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।
গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

শেয়ার করুন

Bangla Somoy

Pradip Barua Joy is the Editor and Publisher of the News Portal (banglasomoy.com). He is the recognized Journalist and working in this profession about 21 years. He is the proprietor of Water Guard Bangladesh & Mam Industrial Engineering. As a online activist and online market establisher he is the well known person of our country.