মেসির সুনামকে কাজে লাগাতে ব্যস্ত বিশ্বখ্যাত ব্র্যান্ড ক্রিশ্চিয়ান ডিওর

কিছুদিন আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কচ্ছেদ করে ফরাসি ফুটবল ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মেসির কারণে সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের চোখ যে এখন পিএসজির দিকে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। আর এটিকেই কাজে লাগাতে চাইছে বিশ্ববিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড ক্রিশ্চিয়ান ডিওর। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য উঠে আসে।

পিএসজির পোশাক ডিজাইনের জন্য ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি স্বাক্ষর করেছে তারা। এই প্রথম কোনো স্পোর্টস ক্লাবের সঙ্গে চুক্তিতে গেল ক্রিশ্চিয়ান ডিওর।

গতকাল সোমবার পিএসজি জানায়, ক্লাবের ‘অফিশিয়াল ওয়ার্ডরোবের’ ডিজাইন করবে ব্র্যান্ডটি। ড্রেসিয়ার লুক থেকে শুরু করে পোলো শার্ট, ফ্যাশন লেবেল, লোগো—সবকিছুই অলংকৃত করবে ডিওর। এই ফ্যাশন ডিজাইনের মূল ভূমিকায় থাকবেন ডিওরের পুরুষ পোশাক শাখার ক্রিয়েটিভ ডিরেক্টর কিম জোন্স। এর আগে নাইকির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে কিম জোন্সের।

ইনস্টাগ্রামে সাড়ে ২৪ কোটি অনুসারী আছে মেসির। সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের ইমেজকে কাজে লাগাতে চাইছে ক্রিশ্চিয়ান ডিওর। সেই সঙ্গে আছে ব্রাজিলিয়ান তারকা নেইমার, ফরাসি তারকা কাইলিয়ান এমবাপ্পে, যারা ক্লাবটিকে ফুটবল বিশ্বে শক্তিশালী অবস্থানে নিয়ে যাবেন বলেই আশা করছেন তারা।

ক্রিশ্চিয়ান ডিওরের ৯৬ দশমিক ৫ শতাংশ স্টেক হোল্ডার বর্তমানে বিশ্বের দ্বিতীয় শীর্ষ ধনী বার্নার্ড আরনল্ট।

শেয়ার করুন