ব্রাহ্মনবাড়িয়ার সরাইলে সাবেক চেয়ারম্যানের পুকুরে যুবকের লাশ

অনলাইন নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় ফায়ার সার্ভিস টিম এসে একটি লাশ উদ্ধার করল সরাইলের এক সাবেক চেয়ারম্যানের পুকুর থেকে। নিহত ব্যক্তি ওই এলাকার বেপারি পাড়ার আঁখি মিয়ার ছেলে। নিহত যুবকের নাম রিয়াজ মিয়া (২৫), সে পেশায় একজন মৎস্যজীবী ছিলেন বলে জানা গেছে।

শনিবার (২৩ মে) সকালে উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া (বাঘবাড়ি) এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদুর রহমানের নিজস্ব পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী জানায়, শনিবার সকালে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানিয় বাসিন্দা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগমকে জানায়, পরে তিনি সরাইল থানায় খবর দেন। পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় পুকুর থেকে লাশ উদ্ধার করেন।

সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার এএসএম শামিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

রিয়াজের বাবা আঁখি মিয়া বলেন, শুক্রবার সকালে কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে খবর পায় আমার ছেলের লাশ পুকুরে ভেসে উঠেছে। সন্তানের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন আঁখি মিয়া।

শেয়ার করুন