বাংলা সময়ের সম্পাদক ও প্রকাশকের দেশবাসী ও প্রবাসীদের ঈদ শুভেচ্ছা

ছালেম বিন নুর, বিশেষ প্রতিনিধিঃ আজ শুক্রবার (১৪ মে) পবিত্র ঈদুল ফিতর। বিশ্বের সকল মুসলিমরা দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর শুক্রবার ঈদ উদযাপন হবে। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। তবে করোনাকালীন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদুল ফিতর উদযাপনের জন্য সারা দেশব্যাপীর প্রতি আহ্বান জানিয়েছেন বাংলা সময়ের সম্পাদক ও প্রকাশক প্রদীপ বড়ুয়া জয়। তিনি ভয়াবহ মহামারি থেকে সকলকে রক্ষা করতে মহান সৃষ্টিকর্তার নিকট রহমত কামনা করেন।

এদিকে করোনার কারণে জাতীয় ঈদগাহসহ উন্মুক্ত স্থানে ঈদের নামাজের জামাত হচ্ছে না। এ ক্ষেত্রে মুসল্লিরা ঝুঁকি বিবেচনা করে বাড়ির কাছের মসজিদে নামাজ আদায়ের আহ্বান জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শারীরিক দূরত্ব বজায় রাখতে প্রয়োজনে একই মসজিদে একাধিক জামাত আদায়েরও উদ্যোগ নিতেও বলা হয়েছে।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলা সময়ের সম্পাদক ও প্রকাশক প্রদীপ বড়ুয়া জয় বলেন, এ বছর ঈদুল ফিতর এমন একটি সময়ে উদযাপিত হচ্ছে, যখন বাংলাদেশসহ সারাবিশ্ব করোনা ভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত। তাই সমাজের দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।
পবিত্র ঈদুলফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসীদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।পুরো মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের ও খুশির।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলা সময়ের সম্পাদক ও প্রকাশক প্রদীপ বড়ুয়া জয় জানান, বাংলা সময়ের সকল জেলা ও উপজেলা প্রতিনিধির সকল সাংবাদিকবৃন্দদের শুভেচ্ছা ও মোবারকবাদ।

শেয়ার করুন