পর্ণ ছবির কেলেঙ্কারীর জেরঃ সন্তানদের নিয়ে রাজের ঘর ছাড়ছে শিল্পা!

অনলাইন নিউজঃ পর্ন ছবি তৈরির মামলায় রাজ কুন্দ্রার নাম জড়ানোর পরই নাকি বড় সিদ্ধান্ত নিতে চলেছেন শিল্পা শেঠী।

সূত্রের খবর মানলে, স্বামীর সঙ্গে আর থাকতে চান না বলিউড অভিনেত্রী। তাই সন্তানদের নিয়ে রাজ কুন্দ্রার বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি।

২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা। ২০১২ সালের ২১ মে তাদের প্রথম সন্তান বিহানের জন্ম হয়। ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান সামিশার জন্ম হয়। দ্বিতীয়বার সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন শিল্পা। সুখের সংসারে যেন আর কোনও কিছুর অভাব ছিল না। কিন্তু চলতি বছরের ১৯ জুলাই সমস্ত হিসেব পালটে যায়। পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। খবর সংবাদ প্রতিদিন।

রাজ কুন্দ্রার গ্রেপ্তারির জেরে শিল্পাকেও কম ঝামেলা পোহাতে হয়নি। তার ও রাজের বাড়িতে-অফিসে একাধিক তল্লাশি চালিয়েছেন তদন্তকারী অফিসাররা। শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা নাকি জবাবদিহি করতে হয়েছে অভিনেত্রীকে। সেই সময় ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪’ থেকেও বিরতি নিতে হয়েছিল।

শোনা যায়, বাড়িতে তল্লাশি চলাকালীনই নাকি স্বামী রাজ কুন্দ্রার উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন শিল্পা। তদন্তকারী অফিসারদের অভিনেত্রী জানিয়েছিলেন তিনি স্বামীর কাণ্ড কারখানার বিষয়ে বিন্দুমাত্র জানতেন না।

বেশ কিছুদিন হাজতে থাকার পর জামিনে ছাড়া পান রাজ। কিন্তু বি-টাউনে জোর গুঞ্জন, স্বামীর সঙ্গে আর থাকতে চান না শিল্পা। এমনকী, বিহান ও সমিশাকেও রাজের থেকে দূরে রাখতে চান। সেই কারণেই স্বামীর ঘর ছাড়ার সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেত্রী।

শিল্পার এক ঘনিষ্ঠের দাবি, যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে স্বামীর সম্পত্তির একটি টাকাও নেবেন না শিল্পা। নিজের আয়ে সন্তানদের মানুষ করবেন। এদিকে টুইটারে শিল্পা শেঠীকে দিদি বলে সম্বোধন করে ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ দিয়েছেন শার্লিন চোপড়া।

শেয়ার করুন