তামিমের আড্ডায় এবার যোগ দিলেন বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন

২৪ বাংলা অনলাইন নিউজঃ মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে গত দুৃই মাসের বেশি সময় ধরে বন্ধ রয়েছে সব ধরনের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট আসর। দীর্ঘ সময় প্রিয় খেলোয়াড়দের মাঠে দেখতে না পেরে হতাশ হয়ে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা। তাদের সেই হতাশা দূর করতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত লাইভ অনুষ্ঠানের আয়োজন শুরু করেন দেশসেরা ওপেনার এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

গত একমাস ধরে নিয়মিত বিরতিতে চলা এই লাইভ অনুষ্ঠান দেশব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। তামিম ইকবালের দূর্দান্ত উপস্থাপনার কারণে শুরু থেকেই এটি জনপ্রিয় হয়ে উঠে। তার এই অনুষ্ঠানে অতিথি হিসেবে যুক্ত হন আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

এ ছাড়া আন্তর্জাতিক তারকাদের মধ্যে আরো যুক্ত হন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ওপেনার ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মা, দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি এবং ক্রিকেট ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা বোলার পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম।

দেশীয় তারকাদের মধ্যে সর্বপ্রথম অতিথি হয়ে আসেন দেশসেরা ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। এরপর একে একে অতিথি হন মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, নাসির হোসাইন, মমিনুল হক, লিটন দাস, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, নাইমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু।

এদিকে দেশের সর্বকালের সেরা ক্রিকেটার এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কবে এই লাইভ অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন, তা নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা দেয়। কিন্তু প্রতিবারই লাইভ আড্ডায় ভিন্ন ভিন্ন অতিথিদের দেখা গেলেও সাকিব আল হাসানের দেখা মিলছিল না। সাকিবকে লাইভে নিয়ে আসার জন্য দর্শকরা বারবার অনুরোধ করলেও এ ব্যাপারে এতদিন নিশ্চুপ ছিলেন তামিম ইকবাল।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন ওয়ানডে অধিনায়ক। জানালেন অনুষ্ঠানে সাকিব আল হাসানের না থাকার কারণ। আজ বৃহস্পতিবার লাইভ এপিসোডে অতিথি হিসেবে হাজির হন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এপিসোড শেষে জানালেন, আগামী ২৩ মে এই লাইভ অনুষ্ঠানের শেষ পর্ব অনুষ্ঠিত হবে।

সেখানে অতিথি হিসেবে থাকবেন জাতীয় দলের সিনিয়র তিন ক্রিকেটার সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। এই শোতে সাকিবেরও থাকার কথা ছিল। কিন্তু তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানের সঙ্গে বাংলাদেশের সময়ের বিশাল পার্থক্য থাকায় এবং ব্যক্তিগত কিছু কারণে সাকিব যুক্ত হতে পারছেন না। তাই বাকি চারজন মিলেই তামিমের শেষ আড্ডা সম্পন্ন হবে।

শেয়ার করুন