গোবিন্দগঞ্জে ব্রীজের নিচ থেকে নির্মাণ শ্রমিককের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজু মিয়া (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা ব্রীজের নিচে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রাজু মিয়া উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের মোজাম্মেল হক ওরফে বাদশার ছেলে।

সে রংপুর-বগুড়া মহাসড়ক প্রশস্থকরণ কাজে নিয়োজিত তালতলায় অবস্থিত চায়না কোম্পানীতে সড়ক নির্মাণ কাজে শ্রমিকের কাজ করত।

স্থানীয়রা জানান, রাজু মিয়া দীর্ঘদিন ধরে উপজেলার তালতলায় অবস্থিত চায়না কোম্পানির অধীনে সড়ক নির্মাণের কাজ করছিল। প্রতিদিনের ন্যায় রাজু শুক্রবার সন্ধ্যায় কাজ শেষে বাইসাইকেল নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়।

রাজুর স্ত্রী আরজিনা বেগম জানায়, শুক্রবার সন্ধ্যা ৬ টার পর তার স্বামীর সঙ্গে মুঠোফোনে একবার কথা হয়। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। এমনকি সে আর বাড়ীতেও আসেনি।

আজ সকালে ধোপাডাঙ্গা ব্রীজের নিচে উত্তরপাশে তার লাশ অবস্থায় পাওয়া যায়।

গোবিন্দগঞ্জ থানার এসআই আকতার হোসাইন জানান, নিহত রাজুর মাথার বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শখ (তদন্ত) আফজাল হোসেন জানান, রাজু হত্যার ঘটনায় নিহতের চাচাতো ভাই সেকেন্দার (৩২) ও চায়না কোম্পানির ফোরম্যান গাইবান্ধার গিদারি ইউনিয়নের ধুতিচোর গ্রামের আব্দুল জলিলের ছেলে এরশাদ আলী (৩১) দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Bangla Somoy

Pradip Barua Joy is the Editor and Publisher of the News Portal (banglasomoy.com). He is the recognized Journalist and working in this profession about 21 years. He is the proprietor of Water Guard Bangladesh & Mam Industrial Engineering. As a online activist and online market establisher he is the well known person of our country.