গোপালগঞ্জের মুকসুদপুর কলেজে ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে উৎসাহ, আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো সরকারি কলেজের ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা।

বুধবার সরকারি মুকসুদপুর কলেজ ক্যাম্পাসে আয়োজন করা হয় এক পুরস্কার বিতরণী ও আলোচনা সভা। এতে কলেজের অধ্যক্ষ কে এম কওসার আলি সভাপতিত্ব করেন।

এ সময় অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ কে এম কওসার আলি বলেন, শুধু লেখাপড়া করলেই হবে না, সততা ও নৈতিকতার দিক ঠিক থাকলেই কেবল একজন শিক্ষার্থী প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে পারে। আমাদেরকে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশিসহ শিক্ষা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকতে হবে। এতে শিক্ষার্থীদের সৃজনশীলতা বাড়বে। আর ভালো ফলাফল ও সহ শিক্ষা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকার কারণেই সরকারি মুকসুদপুর কলেজ শ্রেষ্ঠ প্রমাণ করতে হবে।

সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সরকারি মুকসুদপুর কলেজ প্রভাষক মাহাবুব হাসান বাবর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক কবির উদ্দিন আহম্মেদ, ফিরোজ আহম্মেদ, সনজ কুমার কুন্ডু, মাহাবুব হাসান সাগর, কলেজ টিচার্স এসোসিয়েশনের সম্পাদক আরিফুর ইসলাম রাজু, কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ, কলেজ ছাত্রলীগের সভাপতি জব্বারুল আলম মাফুজ, সাধারণ সম্পাদক নাইম কাজীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কলেজ প্রধান কে এম কওসার আলি। পুরস্কার বিতরনী শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন