গরিব-দুঃখীদের মাঝে আব্দুল মালেকের ঈদ উপহার প্রদান

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও আগামীতে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মালেক মন্ডল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন গ্রামে,পাড়া-মহল্লায়, হাটে-বাজারে ঘুরে ঘুরে গরিব-দুঃখী, অসহায় মানুষের মাঝে সেমাই, চিনি ও ঈদ সামগ্রী উপহার প্রদান করেছেন।
আব্দুল মালেক মন্ডল বলেন, দীর্ঘদিন থেকে দিওড় ইউনিয়নের সাধারণ জনগণের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছি। গত বছর কোভিড-১৯ করোনা ভাইরাসের শুরু থেকে অদ‍্যবধি গরীব-দুঃখী প্রায় ১১ হাজারের অধিক মানুষকে নিজস্ব অর্থায়নে যথাসাধ‍্য সহযোগিতা করেছি এবং বর্তমান করোনা ভাইরাস মহামারিতেও সেটি চলমান রেখেছি।
এছাড়াও রমজানের শুরু থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছি। করোনা ভাইরাস প্রতিরোধে বিনামুল্যে নিয়মিত মাস্ক বিতরণ কার্যক্রম অব‍্যাহত রেখেছি। এমনকি ধর্মীয় শিক্ষা ব্যাবস্থা সহ রাস্তা-ঘাট, পানি বন্দি মানুষের ড্রেনেজ নির্মাণ, সংস্করণ ও করোনার ক্লান্তিকালে মাস্ক বিতরণ এবং এলাকার গরিব-দুঃখীদের জন্য সহযোগীতা মুলক কার্যক্রম চলমান রেখেছি।
আব্দুল মালেক মন্ডল আরো বলেন, আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো বেশি বেশি সেবা ও সহযোগিতা করতে পারি সেজন্য আগামীতে ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে সকলের দোয়া, আর্শিবাদ, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

শেয়ার করুন