কুড়িগ্রামে ফুলবাড়ী ও রৌমারী থানার পুলিশের অভিযানে দুজনকে প্রায় ১৩ কেজি গাঁজা সহ ২জন আটক।

সোহেল রানা, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার জনাব, মোঃ মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এর দিকনির্দেশনায় এক অভিযান পরিচালিত হয়।

আজ সকালে ফুলবাড়ি থানার অভিযানে কাশিপুর ইউনিয়নের উত্তর কাশিপুর ডাক্তারটারী গ্রামের জনৈক মোঃ বাবলু মিয়া, পিতা-মোঃ আনসার মৌলভী এর বাড়ির আনুমানিক ১০০ গজ পশ্চিমে কাজির মোড় থেকে চিলাখানা গামী পাকা রাস্তার উপরে তিনটি পোটলায় মোট ১২কেজি ৯০০গ্রাম গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ।

আটকৃতের নাম ১) মোঃ-শহিদুল ইসলাম, পিতা- মোঃ আব্দুল আজিজ, গ্রাম-অনন্তপুর (বালাবাড়ী), ওয়ার্ড নং-০১, কাশিপুর ইউনিয়ন, ২) পলাতক- মোঃ আমিনুল ইসলাম, পিতা- মোঃ আশরাফ আলী, সাং-অনন্তপুর(চান্দোলার পাড়)উভয় থানা- ফুলবাড়ী, জেলা- কুড়িগ্রাম। ৩) অজ্ঞাতমানা ০১জন।
আটকৃরের সাথে মাদক পরিবহনের চার্জার অটো, একটা মোবাইল, তিনটি স্কুল ব্যাগ ঘটনাস্থল থেকে জব্দ করা হয় বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানা ও পুলিশ।

সেইসাথে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট পুলিশ অফিসার।

এছাড়াও গতকাল রৌমারী থানার অভিযানে আধা কেজি গাজা সহ আরও একজনকে আটক করেছে পুলিশ।

আটকৃতের নাম মোঃশাহার আলী (৩৪)। পিতা- মোঃ মকবুল হোসেন, গ্রাম- যাদুরচর চাক্তাবাড়ী, থানা- রৌমারী, জেলা- কুড়িগ্রাম।

তাকে ৫০০ গ্রাম গাঁজা এবং গাঁজা বিক্রয়ের ১৭৪০( এক হাজার সাতশত চল্লিশ) টাকাসহ আটক করা হয় বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানা ও পুলিশ । সেই সাথে মাদক মামলার রুজু প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট পুলিশ অফিসার।

শেয়ার করুন

Bangla Somoy

Pradip Barua Joy is the Editor and Publisher of the News Portal (banglasomoy.com). He is the recognized Journalist and working in this profession about 21 years. He is the proprietor of Water Guard Bangladesh & Mam Industrial Engineering. As a online activist and online market establisher he is the well known person of our country.