এবছর পরীমনির জন্মদিনের ড্রেস কোড হবে লালসাদা!

অনলাইন নিউজঃ ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতি বছর জমকালো আয়োজনে তার জন্মদিন উদযাপন করেন। আর কয়েক দিন পরই পরীমনির জন্মদিন। ২৪ অক্টোবর তার জন্মদিন উপলক্ষ্যে এবারও রয়েছে বিশেষ পরিকল্পনা।

জন্মদিনের আয়োজনে প্রতি বছর একেক রঙের থিম ব্যবহার করেন তিনি। আমন্ত্রিত অতিথিরা সেই রঙের ড্রেসকোড মেনে জন্মদিনের অনুষ্ঠানে আসেন। এবারের ড্রেসকোড প্রসঙ্গে এক ফেসবুক পোস্টে পরিমনি বলেন, এবারে তার জন্মদিনের অনুষ্ঠানে যারা আসবেন তাদের লাল অথবা সাদা রঙের পোশাক পরে আসতে হবে। গত বছর জন্মদিনে ড্রেসকোড সবুজ ছিল বলে জানিয়েছেন তিনি।

কিছুদিন আগে মাদক মামলায় কারাগারে ছিলেন পরীমনি। এখন আছেন জামিনে এবং শুটিং করছেন গুনিন সিনেমার। কারামুক্ত হওয়ার পর জন্মদিন নিয়ে পরীমনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, এবার আর নিজের খরচে জন্মদিনের জমকালো আয়োজন করবেন না তিনি। কোনো প্রতিষ্ঠান বা হোটেল-রেস্টুরেন্ট যদি পৃষ্ঠপোষকতা করে তবেই হবে জমকালো আয়োজন।

সিদ্ধান্ত এমনটাই থাকতে পারে, আবার পরিবর্তনও হতে পারে। এমনও হতে পারে পরীমনি শুটিংয়ের জন্য জমকালো আয়োজন করতেই পারলেন না। আবার পৃষ্ঠপোষকতা পেয়েও যেতে পারেন। এ ব্যাপারে জানা যাবে শিগগিরই।

তবে জন্মদিন নিয়ে আগাম বার্তা দিয়েছেন পরীমনি। কারামুক্ত হয়ে পরী মেহেদিরাঙা হাতে দুবার বার্তা দিয়েছেন। এবারের বার্তাটা অনেকটা তেমনি। এবার পরীমনি সেই ইঙ্গিত দিয়েছেন একটি গল্প বলে। পরী তার এক ফেসবুক পোস্টে লেখেন- এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছু মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন।

পরী গল্পে আরও লেখেন, বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন।

গল্প শেষে পরীমনি লেখেন, যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না। কথাগুলো লেখার কারণ স্পষ্ট হয় একদম শেষের হ্যাশট্যাগের লেখা থেকে। পরী হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’।

পরীমনি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার শুটিং করছেন। জন্মদিনের পর ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। এরপর ‘বায়োপিক’ ও ‘মা’ নামের দুটি সিনেমায় শুটিং করবেন। মুক্তির অপেক্ষায় আছে ‘মুখোশ’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের দুটি সিনেমা।

শেয়ার করুন