অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিল গোবিন্দগঞ্জ পৌর যুবলীগের নেতৃবৃন্দ

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে করোনা কালিন সময়ে অসহায় কৃষকের পাশে দাড়ানোর অংশ হিসেবে গোবিন্দগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম মিন্টুর নেতৃত্ব বৃহস্পতিবার দুপুরে গোবিন্দগঞ্জ পৌরশহরের চাষকপাড়া গ্রামের অসহায় ছায়েদ আলীর ১০ শতাংশ জমির ধান কেঁটে দিয়ে বাড়ি পৌঁছে দিলো গোবিন্দগঞ্জ পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

এ ধানকাটা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার সাঈদ হাসান
লোটন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব ।

এসময় আরও উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু, গাইবান্ধা জেলা যুলীগের সহসভাপতি রবিউল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আকন্দ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান আঙ্গুর, জেলা যুবলীগ নেতা রনি, মেহেদী হাসান, মোবাস্বির, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল প্রধান, বিপুল, আব্দুল মমিন, পীরজাদা আব্দুল ওয়াহাব, আব্দুস সোবাহান মুন্নু ও আলামিন, সদস্য শফিকুল ইসলাম, যুবলীগ নেতা রাশেদ খান মুন।

এসময় কৃষক ছায়েদ আলী বলেন, আমি অর্থ ও কামলা না পাওয়ার কারনে আমার ক্ষেতের পাকা ধান কাটা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। এটা পৌরযুবলীগের আহ্বায়ক মিন্টু জানতে তিনি ও তার নেতৃবৃন্দ নিয়ে আমার ধান কেটে বাড়ি পৌছে দেন। আমি এই কাজের জন্য
বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

এসময় জেলা যুবলীগের সভাপতি সভাপতি সরদার সাঈদ হাসান লোটন বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ। দেশের শতকরা ৮০% মানুষ কৃষির উপর নির্ভরশীল। তাই এই কৃষকের কথা বিবেচনা করে কৃষিবান্ধব সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে ও বাংলাদেশ যুবলীগের সংগ্রামী সভাপতি ও সাধারন সম্পাদক নির্দেশে আমরা গোবিন্দগঞ্জ পৌরযুবলীগের নেতৃবৃন্দ এক অসহায় কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে বাড়ি পৌছে দিলাম। আমরা দেশের অসহায় মানুষের পাশে আগেও ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো ।

শেয়ার করুন