প্রচ্ছদ     ক্রাইম

2019-10-03 16:09:07

অনলাইন নিউজ

চট্টগ্রামে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার; পরিবারের দাবী খুন করা হয়েছে

Picture Missiong

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বন্দর থানা এলাকা থেকে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ; যাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি।

বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, বুধবার দিবাগত রাতে বন্দর থানার দক্ষিণ-মধ্যম হালিশহরের কুড়িপুকুর পাড় এলাকার খান টাওয়ারের নিচতলার একটি ফ্ল্যাট থেকে তারা লাশটি উদ্ধার করেন।

নিহত রেবেকা সুলতানা পলি (১৩) মালয়েশিয়া প্রবাসী ফিরোজ খানের মেয়ে। তার মা সিইপিজেডে একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাদের বাড়ি খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায়।

দক্ষিণ মধ্যম হালিশহর এলাকায় সিটি করপোরেশন পরিচালিত একটি স্কুলের ছাত্রী ছিলেন পলি।

পলির বড় ভাই রাসেল খান রানা বলেন, বাসায় পলি একা ছিল। বুধবার সন্ধ্যা সাতটার দিকে বাসায় ফিরলে সামনের দরজা ভেতর থেকে বন্ধ দেখি। ধাক্কাধাক্কি করলেও কেউ দরজা খুলছিল না। এরপর আমি পেছনের দরজা ভেঙে ভেতরে ঢুকে পলিকে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখি। এরপর সামনের দরজার কাছে গিয়ে দেখি, সেটি খোলা। মুহূর্তের মধ্যেই কেউ দরজা খুলে পালিয়ে যায়।

বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে পরিবারের দাবি তাদের মেয়ে হত্যার শিকার। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি স্পষ্ট হবে।

মন্তব্য লিখুন