প্রচ্ছদ     বিনোদন

2019-08-24 00:15:55

অনলাইন ডেস্ক

দুলাভাই ও স্বামী হিসেবে দারুন নিক, দুলাভাই পাক্কা খেলোয়াড়,

Picture Missiong

গেল বছরের ডিসেম্বরে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসের কণ্ঠে মালা পরান বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। এই তারকা দম্পতি এখন বিনোদন দুনিয়ার সব আলো কেড়ে নিয়েছেন নিজেদের ওপর।

তবে বয়সের দিক থেকে কিছুটা অসম ছিল তাদের বিয়েটা। কারণ নিকের চেয়ে প্রিয়াঙ্কা প্রায় ১১ বছরের বড়। ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার স্বামীর বর্তমান বয়স ২৫ বছর।

কিন্তু সবকিছুকে ছাপিয়ে পরিবার ও আত্মীয়-স্বজনদের নিয়ে সুখে দিনযাপন করছেন নিক-প্রিয়াঙ্কা। শ্যালিকা অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গেও দুলাভাই নিক জোনাসের রসায়নটা চোখে পড়ার মতো। রোকা অনুষ্ঠানে দুলাভাইকে প্রশংসায় ভাসিয়েছিলেন পরিণীতি।

নিক সম্পর্কে প্রিয়াঙ্কার ছোট বোন বলেছিলেন, ‘আমি মনে করি, ওর (প্রিয়াঙ্কা) জন্য একদম পারফেক্ট মানুষ নিক। আজ সকালেও আমি বলেছি, দুভাবে মানুষকে বিচার করা যায়- ঘোরাঘুরি আর খাওয়াদাওয়ার মাধ্যমে। নিকের সঙ্গে আমি দুটোই করে দেখেছি। ও একদম পারফেক্ট।’

সম্প্রতি বোম্বে টাইমসকে দেয়া সাক্ষাৎকারে পরিণীতি বলেন, ‘অবিশ্বাস্য মনে হলেও একেবারেই সাংসারিক ছেলে নিক। সে প্রত্যেকের খোঁজখবর নেয়। খুবই ইতিবাচক মানুষ। শুধু আমাকেই নয়, আমার পুরো পরিবারের দেখভাল করে। বয়স কম হলেও ও খুব পরিণত, পাক্কা খেলোয়াড়। প্রিয়াঙ্কার স্বামী হিসেবে ও দারুণ, আমার দুলাভাই হিসেবেও দারুণ।’

মন্তব্য লিখুন