প্রচ্ছদ     চট্টগ্রাম

2019-08-11 20:56:16

নিজাম উদ্দিন খান

চট্টগ্রামবাসীকে মহানগর বিএনপির সভাপতি ডা শাহাদাত হোসেনের পক্ষ থেকে ঈদুল আযাহার শুভেচ্ছা

Picture Missiong

নিজাম উদ্দিন খান, চট্টগ্রাম প্রতিনিধিঃ মুসলিম উম্মাহর ২য় প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযাহা উপলক্ষ্যে চট্টগ্রামের সর্বস্তরের জনগনকে শুভেচ্ছা জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি ও জনপ্রিয় এই নেতা।

চট্টগ্রাম মহানগরের বিভিন্ন নেতাকর্মীদের সাথে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মানুষের সাথে সাক্ষাৎ করে তাদের খবরাখবর নিয়েছেন। কয়েকদিন ধরে  মহানগরের ব্যবসায়ীদের সাথেও তিনি মতবিনিময় করেছেন। ঈদের হালচাল জানতে তিনি নিজ উদ্যোগেই এই খবরাখবর নিয়েছেন বলে জানা যায়।

আজ রবিবার বিকেল ৪টায় নিজস্ব কার্যালয়ে ঈদুল আযাহা উপলক্ষ্যে বিএনপির স্থানীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, কোরবানীর ঈদ মানে ত্যাগের মহিমায় নিজেকে উৎসর্গ করা। নিজেদের প্রিয় কিছুকেই কোরবান বা ত্যাগ করার আদেশ স্বয়ং আল্লাহ্‌র দিয়েছেন। এমন একটি ত্যাগের দিনে আমাদের পরম শ্রদ্ধেয় দেশনেত্রী, মানবতার মা, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিনা অপরাধে কারাগারে বন্ধি। দেশের মানুষের আকাশচুম্বী জনপ্রিয়তার কারনেই আমাদের নেত্রীকে কারাবাস করতে হচ্ছে। এর চেয়ে বেদনাদায়ক আমাদের জন্য আর কিছুই হতে পারেনা। এখনও আমাদের প্রাণপ্রিয় নেত্রীর এমন কোন অপরাধ প্রমাণ করতে পারেনি যে তাকে সাজা পেতে হয়। সরকার এই ঈদুল আযাহার ত্যাগের মহিমা থেকে শিক্ষা নিয়ে যেন আমাদের নেত্রীকে বন্ধি দশা থেকে মুক্ত করে দেন এই প্রত্যাশা আমাদের।

ডাক্তার শাহাদাত চট্টগ্রাম মহানগরে জমিয়াতুল ফালাহ মসজিদের ঈদের নামাজ আদায় করবেন বলে জানা যায়। এরপর তিনি বাবার কবর জিয়ারত করে পশ্চিম বাকলিয়ার নিজ বাসভবনে সর্বস্তরের জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সকল শুভানুধ্যায়ীদের জন্য দুপুরের খাবারের  আয়োজন করা হবে বলে জানায় স্বয়ং ডা শাহাদাত হোসেন। সবাইকে ঈদের দাওয়াত দিয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় এই নেতা।

উক্ত ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক ও আগামী চসিক নির্বাচনের ১৭ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী এমদাদুল হক বাদশা, যুবদলের সহ সভাপতি নাসির চৌধূরী নাসিম, অর্থ সম্পাদক জিয়াউল হক মিন্টু, ও ইঞ্জিনিয়ার মোঃ হায়দার সহ অনেক নেতাকর্মীরা।

মন্তব্য লিখুন